মাটিরাঙ্গায় জাতীয় যুব দিবসে আলোচনা সভা, সনদপত্র ও ঋণ বিতরণ

“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (১নভেম্বর) সকালের দিকে এক বর্ণাঢ্য র‍্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আশ্রাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: ওবায়দুল হক, উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: খায়রুল আলম ও মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর সুমন প্রমুখ বক্তব্য দেন।

উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব বলেন,প্রশিক্ষণ গ্রহণপূর্বক ঘরে বসে না থেকে বেকারত্ব রোধে প্রশিক্ষন থেকে অর্জনকৃত জ্ঞানকে কাজে লাগাতে হবে । তিনি মোবাইল ফোনের আসক্তি ও মাদকাসক্তির মতো জীবন ধ্বংসকারী পথ পরিহার করার আহবান জানিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুব সমাজকে যুক্ত হওয়ার আহবান জানান।

পরে প্রধান অতিথি বিএমকে নামক যুব উন্নয়ন ক্লাব এর সভাপতি ও সম্পাদকের হাতে ক্লাবের সনদ তুলে দেন । একই সময়ে সেলাই কাজে প্রশিক্ষন প্রাপ্ত নাজমা বেগমকে ৭৫ হাজার ও মৎস্য চাষে প্রশিক্ষিত যুবক মোশারফ হোসেন কে এক লাখ টাকা ঋন প্রদান করেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।