মাটিরাঙ্গায় প্রকল্প চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

স্থানীয়দের তোপের মুখে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার আলুটিলা গুচ্ছগ্রামের প্রকল্প চেয়ারম্যান আবদুর রাজ্জাক
স্থানীয়দের তোপের মুখে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার আলুটিলা গুচ্ছগ্রামের প্রকল্প চেয়ারম্যান আবদুর রাজ্জাক
খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার আলুটিলা গুচ্ছগ্রামের প্রকল্প চেয়ারম্যান আবদুর রাজ্জাকের বিরুদ্ধে রেশন বিতরনে অনিয়মের অভিযোগ এনে খাগড়াছড়ি জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছে গুচ্ছগ্রামের কার্ডধারীরা। রোববার বেলা সাড়ে ১১টার দিকে গুচ্ছগ্রামের কয়েক‘শ কার্ডধারী মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক বরাবরে আবেদন প্রদান করেন।

এসময় তারা উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ করে। পরে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: এমরান হোসেন তাদের নিবৃত করেন। এসময় রেশন কার্ডধারীদের তোপের মুখে পড়েন আলুৃটিলা গুচ্ছগ্রামের তদারকী কর্মকর্তা ও মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা।

আলুটিলা গুচ্ছগ্রামের তিনশ কার্ডধারীর মধ্যে ২‘শ ৪৬জন কার্ডধারী স্বাক্ষরিত অবিযোগে উল্লেখ করা হয় প্রকল্প চেয়ারম্যান মো: আবদুর রাজ্জাক বিভিন্ন সময়ে রেশন বিতরন কালে কার্ডধারীদের প্রতি ডিওতে ১০ থেকে ১৫ কেজি করে কম দেন। কেরিং খরচ বাবদ প্রতি ডিওতে অতিরিক্ত ২০টাকা আদায়ের অভিযোগও করেন তারা।

আলুটিলা গুচ্ছগ্রামের প্রকল্প চেয়ারম্যান মো: আবদুর রাজ্জাকের অপসারন ও নতুন প্রকল্প চেয়ারম্যান নিয়োগের আবেদন করে তারা বলেন, রেশন কম প্রদান ও অতিরিক্ত টাকা নেয়ার প্রতিবাদ করলে সে রেশন কার্ড কেটে দেয়াসহ ফৌজাদারী মামলার হুমকি দেন।

এসব বিষয়ে স্থানীয় ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: এমরান হোসেন বলেন, তাকে বারবার বলার পরেও সে কারো কথায় কর্ণপাত করেনি, কথায় কথায় সাধারন মানুষকে হুমকি-ধমকি দেয়াটা নিয়মে পরিনত হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে প্রকল্প চেয়ারম্যান মো: আবদুর রাজ্জাক বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।