যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি’কে সংবর্ধনা প্রদান

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপিকে মালদ্বীপ সরকার কর্তৃক স্পেশাল রিকগনিশন অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে ‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান করায় আজ ২৯ মার্চ মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ সকাল ১০ টায় জাতীয় ক্রীড়া পরিষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) হামিম হাসান।

জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক সিনিয়র সচিব আবদুল মালেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দীন, ফেডারেশন সমূহের পক্ষে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারন সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, সাবেক কৃতী ফুটবলার আবদুল গাফ্ফার প্রমুখ।

গত ১৭ মার্চ রাতে এক জমকালো আয়োজনের মাধ্যমে মালদ্বীপের রাজধানী মালেতে ‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড’ বিতরণী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে এ পুরস্কার দেওয়া হয়। মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ নিজেই সম্মানজনক এই বিশেষ পুরস্কার তুলে দেন মো. জাহিদ আহসান রাসেল এর হাতে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।