রাঙামাটিতে গুলিতে ২ জন নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস (এমএন লারমা) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মধ্যে গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন জেএসএস নেতা নয়ন জ্যোতি (২৫) ও যুদ্ধ চন্দ্র চাকমা (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোরে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের ভুইয়ারছড়া গ্রামে এ ঘটনা ঘটে। তাদের বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার সময় উভয় পক্ষ্যের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে, পরে জেএসএস নেতা (এমএন লারমা) নয়ন জ্যোতি ও যুদ্ধ চন্দ্র চাকমা নিহত হয়। তাদের বাড়ি উপজেলার হাগড়াছড়া গ্রামে। এই ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করা হলেও ইউপিডিএফ ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বিকার করেছ।
ইউপিডিএফ-এর কেন্দ্রীয় নেতা মাইকেল চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, নিজেদের অন্তঃদ্বন্দ্বে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে বলে মনে করছি আমরা।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম চৌধুরী বলেন, বুধবার ভোরে বাঘাইছড়ি উপজেলার মঙ্গলতলী ইউনিয়নের ভুইয়ারছড়া গ্রামে জেএসএসের সঙ্গে ইউপিডিএফের গোলাগুলি হয়। এতে জেএসএস নেতা নয়ন জ্যোতি ও যুদ্ধ চন্দ্র চাকমা নিহত হন। এ সময় আরো কয়েকজন আহত হলেও তাদের নাম জানা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Loading...