রাঙ্গামাটিতে পাহাড় ধসে শিশুসহ নিহত ২

রাঙামাটি‌র কাপ্তাইয়ের মা‌লি কলোনিতে পাহাড় ধসে পড়ে
রাঙামাটি‌ জেলার কাপ্তাই উপ‌জেলার কলাবাগা‌নের মা‌লি কলোনীতে পাহাড় ধসে মাটি চাপায় উজ্জ্বল মল্লিক নামে তিন বছরের এক শিশু ও তাহমিনা বেগম (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে এই ঘটনা ঘটে। রাঙ্গামা‌টি জেলা প্রশাসক এ‌কে এম মামুনুর র‌শিদ দুইজন নিহ‌তের খবরের সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।
স্থানীয়রা জানায়, রোববার রাত থেকে প্রবল বর্ষণ শুরু হলে সোমবার সকাল ১২টার দিকে কাপ্তাই উপজেলার কলাবাগানের মালি কলোনির পাহাড়ের পাদদেশে থাকা দুইটি ঘর পাহাড় ধসে ভেঙে যায়। এসময় ঘরের ভেতরে থাকা অন্যরা বের হহতে পারলেও সুনীল মল্লিকের ছেলে উজ্জ্বল মল্লিক (৩) ও গফুর মিয়ার মেয়ে তাহমিনা বেগম মা‌টিতে চাপা প‌ড়ে। প‌রে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নিয়ে উজ্জ্বল মল্লিকের মৃতদেহ উদ্ধার করে। পরে তাহমিনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
‌বিপর্যস্ত জনজীবন : গত দু‌দি‌নের টানা বৃষ্টিতে পাহাড়ী জনপদ রাঙ্গামা‌টির জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। পাহাড়ের পাদদেশে বাস করা বা‌সিন্দাদের মাঝে চরম আতংক বিরাজ কর‌ছে। কেউ কেউ নিজেদের বসত‌ভিটা ছেড়ে আশ্রয়‌ কেন্দ্রে অবস্থান নি‌চ্ছে। স্থানীয় প্রশাসন সতর্কতা অবস্থায় রয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।