রামগড়ে ইউপিডিএফের কর্মীদের বিরুদ্ধে ট্রাকে আগুন দেওয়ার অভিযোগ

খাগড়াছড়ির রামগড়ে মুরগীর খাদ্য বাহী ট্রাকে পাহাড়ের অনিবন্ধিত রাজনৈতিক দল ইউপিডিএফের বিরুদ্ধে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) রামগড় -জালিয়া পাড়া সড়কের দাতারাম পাড়ার ঢাকা কলোনী এলাকায় ১৫/২০ জন দুর্বৃত্ত রামগড় থেকে জালিয়াপাড়া গামী চট্ট মেট্রঃ ট-১১- ৬৮১৫ মুরগীর খাদ্যবাহী ট্রাকে আগুন দেয় এবং সড়কে চলমান অন্যান্য গাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে তান্ডব চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয়দের ধারনা আজ সকালে গুইমারার দেওয়ানপাড়ায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের সংগঠক অংথোয়াই মারমা কে গুলি করে হত্যার প্রতিবাদে দলের বিক্ষোদ্ধ কর্মীরা এই ঘটনা ঘটায়। এসময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে এবং সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।

আগুনের খবর পেয়ে ৪৩ বিজিবি রামগড় জোনের জোন জেসিও নায়েক সুবেদার মোঃ থান্ডু মিয়ার নেতৃত্বে একটি টহল দল, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

রামগড় ফায়ার স্টেশন কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দীন বলেন,সংবাদ পাওয়ার সাথে সাথে দ্রুত গতিতে দুটি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে জলন্ত গাড়ির আগুন নিভিয়ে দেই।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রাজিব কর জানান,সড়কে যানচলাচল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। অগ্নিসংযোগের ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গাড়িতে থাকা শ্রমিকরা জানান, এ ঘটনায় কেউ হতাহত না হলেও মালিকের মালামালসহ আনুমানিক ১৫-১৬ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

উল্লেখ্য আজ সকালে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর সংগঠক অংথোই মারমা ওরফে আগুন (৫২)-কে সাংগঠনিক কাজে যাবার পথে গুইমারার দেওয়ান পাড়া নামক স্থানে গুলি করে হত্যার ঘটনায় সংগঠনটির বিক্ষুব্ধ কর্মীরা গাড়িতে অগ্নিসংযোগ করে বলে জানা যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।