রুমায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রুমায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
বান্দরবানের রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২৭মার্চ) দুপুর ১২টায় বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত।
এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামসুল আলম। তিনি বলেন, পড়া লেখার পাশাপাশি খেলাধুলাও করতে হবে। এতে শিক্ষাথীদের মেধার বিকাশ ঘটে। খেলাধুলা ক্রীড়া ও সাংস্কৃতিক, এসব ছাত্র জীবনে নিয়মিত অভ্যাস থাকলে পরবর্তী ভবিষ্যতেও সফলতা আসবে। পড়ালেখার বাইরেও তারা যে কোনো ভাল কাজে সফলতায় স্বাক্ষর করতে পারবে।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিখি হিসেবে বক্তব্য দেন রুমা থানা অফিসার্স ইনচার্চ মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা অঞ্জন চক্রবর্তী সোনালী ব্যাংকের ব্যবস্থাপক তরিৎ কান্তি চৌধুরী, সিনিয়র শিক্ষক মোহাম্মদ আব্দুল আজিজ, মংশৈ প্রু খিয়াং ও মংমং মারমা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক মোহাম্মদ হেলাল উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন রুমা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, সাংবাদিক শৈহ্লাচিং মারমা ও আওয়ামীলীগ নেতা আবু সিদ্দীক প্রমুখ। পরে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।