রুমা-বান্দরবান সড়কে কাঠ বোঝাই ট্রাক উল্টে নিহত ১, আহত ৪

রুমা- বান্দরবান সড়কের রোয়াংছড়ি উপজেলায় ৭নং ওয়ার্ডের পাইক্ষ্যং ঝিরিতে সংলগ্ন রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে কাঠ বোঝাই ট্রাকটি উল্টে গেলে ৪ জন আহত হয়। তার মধ্যে একজনকে বান্দরবানের নেয়ার পথে মারা গেছে বলে জানা গেছে। আজ বুধবার (১৬ মার্চ) দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত ও আহত শ্রমিকেরা কাঠ ব্যবসায়ী তাজুল ইসলামের অধীনে কাঠগুলো ট্রাকে করে বান্দরবানে নিয়ে যাচ্ছিলেন। তবে কাঠ ব্যবসায়ী মোহাম্মদ তাজুল ইসলাম নিহত শ্রমিকের নাম বলতে অপারগতা প্রকাশ করেন। তবে ট্রাকের মালিক গোয়ালিয়াখোলার মোহাম্মদ আলী বলে জানিয়েছেন তাজুল।
খোঁজ নিয়ে জানা গেছে, নিহত শ্রমিকের নাম মোহাম্মদ জাবেদ (৩২), তাঁর বাড়ি মহেশখালী।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্রে জানা যায়, গুরুতর আহত একজনকে ডুলাহাজরার মালুমঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ২জনকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে ট্রাক চালকের কোথায় চিকিৎসা চলছে, তা জানা যায়নি।

এ প্রতিবেদক সরেজমিনে বুধবার বিকাল আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখেন সড়ক দুর্ঘটায় উল্টে যাওয়া ট্রাকটি রাস্তার ধারে এখনো পড়ে আছে। গাছগুলো রাস্তা থেকে অন্যত্রে সড়ে ফেলা হয়েছে।

মুরুং বাজার পুলিশ ক্যাম্পের উপরিদর্শক (এসআই) মোহাম্মদ জাকির সিকদার জানিয়েছেন ট্রাকে ৭/৮ জন শ্রমিক ছিল। ট্রাকটি মুরুং বাজারে গাছগুলো লোডিংয়ের পর বান্দরবানে নিয়ে যাওয়া হয়েছিল, ঘটনাস্থলে কেউ মারা যায়নি।

তিনি আরো বলেন, তাড়াহুড়া করে আহতদের উদ্ধার করে বান্দরবানে পাঠানো হয়েছে। তাই তাদের পরিচয় সংগ্রহ করা যায়নি।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি একই স্থান পাইক্ষ্যং ঝিরিতে সেতুর উপর দিয়ে মাল বোঝাই ট্রাক উল্টে যায়। ওইসময় চালক নিহত হয়। তখন থেকে বিকল্প রাস্তা তৈরি যানচলাচলের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।