রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটকে সম্মাননা প্রদান

মহামারীর এই করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকলকে দৈনিক প্রথম আলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা জানানো প্রদান করা হয়েছে।

আজ ৪ নভেম্বর (বুধবার) রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের অফিসে কর্মরত ও বিভিন্ন দায়িত্বে নিয়োজিত সকল স্বেচ্ছাসেবককে ফুল দিয়ে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানানো হয়।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ,ইউনিট লেবেল অফিসার মো.মোশারেফ হোসেন,যুব প্রধান মো.মনিরুল ইসলাম,প্রথম আলো’র বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা,প্রথম আলো বন্ধু সভার জেলা সদরের উপদেষ্টা রাজেশ দাশ, সভাপতি সূচনা বড়ুয়া ইতুসহ মোঃ শরিফুল ইসলাম, হাসেম সরোয়ার ও অন্তুু বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, মহামারী করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকলকে দৈনিক প্রথম আলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা জানানো হয়েছে, এটা আমাদের জন্য অনেক বড় পাওনা।

তিনি আরো বলেন,করোনার এই মহামারির সময়ে আমাদের কাজের মুল্যায়ন হিসেবে এই কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা আমি আমার ইউনিটের সকলের কাছে প্রদান করতে চাই এবং বান্দরবান জেলাকে করোনা ভাইরাসমুক্ত রাখতে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকল সদস্য এবং স্বেচ্ছাসেবকরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এবং আগামীতে ও এই ধারা অব্যাহত থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।