রোয়াংছড়িতে নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে সংবাদকর্মীদের শুভেচ্ছা বিনিময়

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো: আব্দুল্লাহ আল জাবেদ এর সাথে রোয়াংছড়ির স্থানীয় সংবাদ কর্মীরা শুভেচ্ছা বিনিময় করেন। আজ বুধবার (২৯ জুলাই) সংবাদকর্মীদের শুভেচ্ছা বিনিময়কালে নবাগত নির্বাহী কর্মকর্তা এর সাথে কিছুক্ষণ মত বিনিময় করা হয়।

মত বিনিময় কালে নির্বাহী কর্মকর্তা এলাকার পরিস্থির খবর নিয়ে বলেন, আগামীতে এলাকার জনস্বার্থে কাজ এর পাশাপাশি আইনশৃংখলার ব্যাপার ঠিক রাখা ও মাদকামুক্ত সমাজ গড়তে বর্তমান যুব সমাজকে এগিয়ে আসতে। সাথে স্থানীয় সংবাদকর্মীরাও পারস্পারিক সহযোগিতা কামনা করেন।

এছাড়া ট্যুরিস্ট গাইড ও রোয়াংছড়ি কলেজের পক্ষ থেকেও শুভেচ্ছা বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন রোয়াংছড়ি কলেজের অধ্যক্ষ জেরী রোয়ালথাং লিয়াম বুতিং, পাহাড়বার্তা’র প্রতিনিধি সাথোয়াইঅং মারমা, দৈনিক সাঙ্গুঁ প্রতিনিধি হ্লাছোহ্রী মারমা, তথ্য ও প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রভাষক উথোয়াইপ্রু মারমা,উহাইসিং মারমা, নৌহ ত্রিপুরা, চাইসামং মারমা,নয়ন তঞ্চঙ্গ্যা,ডশৈয়ী মারমা,নিমাপ্রু মারমা,অংপ্রু মারমা,রোয়াংছড়ি ট্যুরিস্ট গাইডের সভাপতি পলাশ তঞ্চঙ্গ্যা,সাধারণ সম্পাদক চিংনু মারমা ও সদস্য জমিন্দ্র তঞ্চঙ্গ্যা প্রমুখ।

আরও পড়ুন
Loading...