রোয়াংছড়িতে নির্বাহী কর্মকর্তা বিদায় ও বরণ

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

এসময় অনুষ্ঠানে বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ বক্তব্যের বলেন, সরকারি কর্মকর্তা ও কর্মচারী হচ্ছেন জনগণের সেবক। সরকারের বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের একজন সহায়ক হিসেবে কাজ করে থাকেন। এর পাশাপাশি এলাকার সাধারণ জনগণের সুখের-দু:খের সেবা প্রদানের মাধ্যমে পাশে থাকা এবং একজন বাহক হয়ে জনগণের সঠিক তথ্যগুলো সরকারের কাছে পৌঁছে দেওয়া হয়।

NewsDetails_03

আজ সোমবার (৬ সেপ্টেম্বর ২০২১) বিদায়ী অনুষ্ঠানে সহকারি কমিশনার (ভূমি) ও বরণকৃত (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা মো: ফখরুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চহাইমং মারমা।

এসময় আরো উপস্থিত ছিলেন বিদায়ী নির্বাহী কর্মকতা মোহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ,সহধর্মিণী শারমিন জাহান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প:প: কর্মকর্তা মংহ্লাপ্রু মারমা, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইআং মারমা সহ আরো অনেকে।

আরও পড়ুন