রোয়াংছড়িতে বাইসাইকেল পেল ১৭ জন গ্রাম পুলিশ

বান্দরবানের রোয়াংছড়ির ৪টি ইউনিয়নের ১৭জন গ্রাম পুলিশকে বাইসাইকেলসহ বাকি ২১জনকে প্রয়োজনীয় সরঞ্জামাদি সামগ্রী প্রদান করা হয়।

আজ সোমবার (৯ আগস্ট ২০২১) প্রধানমন্ত্রীর উপহার ঘর পরিদর্শনে শেষে গ্রাম পুলিশের বাইসাইকেল ও প্রয়োজনীয় সরঞ্জামাদি প্রদান অনুষ্ঠানের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্ল্যা আল জাবেদের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা স্থানীয় সরকার বিভাগে উপপরিচালক (ডিডিএলজি) মো: লুৎফর রহমান, উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, ১নং রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,২নং তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, ৪নং নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: ময়নুল ইসলাম।

বাইসাইকেল প্রদানের সময় উপপরিচালক মো: লুৎফর রহমান বলেন, গ্রাম পুলিশরা স্বস্ব ইউনিয়নের চেয়ারম্যানদের সাথে সমন্বয় রেখে কাজ করা, পাশাপাশি সরকারি কাজে সহায়তা প্রদান এবং আইনশৃঙ্খলা ঠিক রাখার সুবিধার্থে এসব বাইসাইকেল ও প্রয়োজনীয় সরঞ্জামাদি প্রদান করা হয়েছে। যার যার ইউনিয়নের কোন কিছু ঘটনা হলে নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে আবহিত করার পরামর্শে প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।