রোয়াংছড়ির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের অর্থ বিতরণ করেছে উপজাতীয় ঠিকাদার সমিতি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ করেছে উপজাতীয় ঠিকাদার সমিতি।

উপজাতীয় ঠিকাদার সমিতির সাংস্কৃতি সম্পাদক সিং থোয়াই মার্মা জানান, আজ সোমবার (২৪মে) দুপুরে রোয়াংছড়ি উপজেলার হ্নাকোওয়া পাড়ার (তালুকদার পাড়া) অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৭০ পরিবার কে পরিবার প্রতি ১৫ শ টাকা করে মোট ১ লক্ষ ৫ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান চ হাই মং মার্মা, উপজাতীয় ঠিকাদার সমিতির সভাপতি শৈই নু প্রু (রুমু), সাধারন সম্পাদক মং মং সিং মার্মা (পৌর কাউসিলর), সহ সভাপতি থুই মং প্রু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউ টি মং, অর্থ সম্পাদক উক্যসিং মার্মা, নির্বাহী সদস্য ক্যহ্লা মার্মা (লুপ্রু) নির্বাহী সদস্য নুমং প্রু, সাংস্কৃতি সম্পাদক সিং থোয়াই মার্মা, অংশৈই থোয়াই, সাচ প্রু (সাবু) মংওয়াই চিং মার্মা ও মংক্যচিং বুবুসহ অনেকে।

গত মঙ্গলবার (১৮ মে) রাত ২টার দিকে রোয়াংছড়ির তালুকদার পাড়ার একটি বাসায় বৈদ্যুতিক সট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ৭০টি বসতবাড়ী ও দোকান পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিক ভাবে প্রায় তিন কোটি টাকা বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছে।

প্রসঙ্গত, উপজাতীয় ঠিকাদার সমিতি বান্দরবানের বিভিন্ন এলাকার মানুষের বিভিন্ন সংকটে সমাজ সেবা মূলক কাজের অংশ হিসাবে ত্রাণসহ অর্থ সহায়তা প্রদান করে আসছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।