রোয়াংছড়ির বিভিন্ন দপ্তরে কর্মকর্তারা অনুপস্থিত : পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের ক্ষোভ

রোয়াংছড়ি উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় মহিলা বিষয়ক অধিদপ্তর,যুব উন্নয়ন অধিদপ্তর এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ছাড়া ১৭টি সরকারী প্রতিষ্ঠানের ১৪টির দপ্তরে কর্মরত কর্মকর্তাদেরকে দেখতে না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলার রোয়াংছড়ি উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মাউসাং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা,কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,থোয়াইহ্লমং মারমা,তিংতিংম্যা,ফিলিপ ত্রিপুরা, ম্রাসা খিয়াং,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি চহ্লামং মারমা,তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,নোয়াপতং ইউপি চেয়ারম্যান উবাপ্রু মারমা প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, আজ উপজেলার সরকারী সকল দপ্তরের কর্মকর্তার সাথে নানা উন্নয়ন কর্মসূচি নিয়ে আলোচনা করতে আমার সফর। তথ্য আদান-প্রদান ও জনগণের মাঝে অবহিত করার লক্ষ্যে আয়োজন করা হয়েছে মতবিনিময় সভা।
এদিকে উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের উপস্থিত না থাকায় কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে বলে জানান। সরকারী সফরে এসে অবকাঠামো উন্নয়নে বাস্তবায়িত ও চলমান নির্মাণাধীন পাগলাছড়া পাড়া বৌদ্ধ বিহারের প্যাগোডাসহ বিভিন্ন এলাকায় পরিদর্শন করেছেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। আলোচনা সভা শেষে পরে তিনি উপজেলা আওয়ামী লীগের আয়োজিত অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। এসময় রোয়াংছড়ি উপজেলার হেডম্যান,মেম্বার,কারবারিসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Rasel Khan Coxs বলেছেন

    রোয়াংছড়ি না সবখানে একই অবস্থা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।