লম্বাবিল তালিমুল কোরআন নুরানী একাডেমীর উদ্যোগে বিজয় দিবস পালন

ছাত্রছাত্রীদের পুরষ্কার বিতরণ করেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে লম্বাবিল তালিমুল কোরআন নুরানী একাডেমী কর্তৃক ৭১’র বীর শহীদদের স্মরণ করে দিন ব্যাপি কর্মসূচি পালন করেছে। আজ সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন কর্মসূচি উদ্বোধন করেন ইউপি সদস্যা সেলিনা আক্তার বেবী।
জাতীয় পতাকা উত্তোলন শেষে একাডেমী মাঠে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। একাডেমী সুপার মাওলানা মাঈন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষানুরাগী মীম ছালেহ আহমদ।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা, একাডেমীর প্রতিষ্ঠাতা সুমাইয়া রফিক ও পরিচালক বিশিষ্ট সমাজ সেবক মোঃ রফিক বশরী, বিশিষ্ট ব্যবসায়ী জাফর আলম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, কার্যকরী কমিটির সদস্য মুফিজুর রহমান, এএসআই মোজাম্মেল হক, মাষ্টার সিরাজুল হক, মোঃ সেলিম প্রমুখ।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতায় একাডেমী প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রফিক বশরী বলেন, বাইশারী ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল লম্বাবিলে ঝরে পড়া শিশু কিশোরদের মেধা বিকাশের জন্য এই প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। তাই এলাকার সকলকে প্রতিষ্ঠানের উন্নতির জন্য তিনি সার্বিক সহযোগীতা কামনা করেন। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মোঃ আলম ও ইনচার্জ আবু মুসা ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
এছাড়া বাইশারী উচ্চ বিদ্যালয়, বাইশারী শাহ্ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা, বাইশারী মডেল কেজি স্কুল, মাদ্রাসা আব্দুর রহমান ইবনে আউফ (রা:), হেফজখানা ও রহমানিয়া এতিমখানা, বাইশারী সদর, আলী মিয়া পাড়া, নারিচবুনিয়া, ঈদগড় হেডম্যান পাড়া, তুফান আলী পাড়া, ফারিখাল ও করলিয়ামুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।