লামায় ইউনিয়ন পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগের মতবিনিময়

সংগঠনকে আরো সক্রিয় ও গতিশীল করার লক্ষে বান্দরবানের লামা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুরে আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা। আজিজ নগর হর্টিকালচার সেন্টারের সভা কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা। আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কাননের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক ও লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। এতে আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উথোয়াই মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক আলী শরীফ শাহিন, দপ্তর সম্পাদক আবু আহাম্মদ, বীর মুক্তিযুদ্ধা নুর আহামদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক কুলছুমা আক্তার, সাংগঠনিক সম্পাদক সাফিয়া আক্তার সহ সকল সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ অংশ গ্রহণ করেন।

একই দিন বিকালে ফাইতং ইউনিয়ন ও আগেরদিন শুক্রবার সরই ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা। পর্যায়ক্রমে অন্য ইউনিয়নগুলোতেও একই ভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

সভায় দলকে কি ভাবে সুসংগঠিত করা যায় এবং দলের অন্ত: কোন্দল পরিহারসহ বিভিন্ন বিষয়ে বক্তব্যের পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সে দিকে লক্ষ্য রেখে কাজ করার পরামর্শ দেন উপজেলা আওয়ামী লীগের নেতারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।