লামায় কোয়ান্টাম স্কুলে ছাত্রের আত্মহত্যা

বান্দরবানের লামা উপজেলায় কোয়ান্টামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে,স্কুল ছাত্রের নাম আজিজুল হাকিম আবিদ (১৫)।

আজ বুধবার (১জানুয়ারি) বিকালে লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের সবুজায়ন আবাসিকে এ ঘটনা ঘটে। আবিদ মানিকগন্জ জেলার কিউর থানার বানিয়ারছড়ি গ্রামের বাসিন্দা আমিনুল হকের ছেলে এবং কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র।

স্থানীয় সূত্র জানায়,আবিদ বুধবার বিকাল চারটার দিকে মাঠে খেলতে না গিয়ে শয়ন কক্ষের গ্রিলের সাথে গামছা পেচিয়ে গলায় ফাঁস দেয়। পরে সহপাঠিরা তার লাশ ঝুলতে দেখে প্রতিষ্ঠানের পরিচালককে জানায়। পরে লাশ উদ্ধার করা হয়।

প্রতিষ্ঠানের পরিচালক আরিফুর রহমান জানায়,আবিদের আত্নহত্যার কারন খুঁজে পাচ্ছিনা,সে কোন কারনে এঘটনা ঘটিয়েছে তা আমরা জানিনা।

এই ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কমকতা অপ্পেলা রাজু নাহা বলেন, আবিদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবার সদর মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত,কোয়ান্টামের এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা দানের মাধ্যমে ক্ষোদ আদিবাসী শিশুরা তাদের মাতৃভাষা ভুলতে বসেছে বলে অভিযোগ করেন আদিবাসী নেতারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।