লামায় পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

বান্দরবানের লামা উপজেলার একটি পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম মো. তানবীর (৩)।

আজ বুধবার সকাল ৮টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি অংশারঝিরি এলাকার জনৈক মাওলানা নুর মোহাম্মদের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। মৃত তানবীর অংশারঝিরি পাড়ার বাসিন্দা মো. ফোরকানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭টার দিকে তানবীর ঘর থেকে খেলতে বের হয়। দীর্ঘক্ষণ তানবীর ঘরে না ফিরলে স্বজনরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে পার্শ্ববর্তী পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

এদিকে শিশু তানবীরের বাবা ফোরকানের অভিযোগ, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ তার শিশু পুত্র তানবীরকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিন বলেন, শিশু তানবীরের লাশের শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। এতে ধারণা করা হচ্ছে, শিশুটিকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, শিশু তানবীরের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। তানবীরের লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত বলা যাবে, শিশুটিকে হত্যা করা হয়েছে, নাকি খেলারচ্ছলে পুকুরে পড়ে মারা গেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।