লামায় লাকড়ী বোঝাই পিকআপ খাদে পড়ে শ্রমিক নিহত

বান্দরবানের লামা উপজেলায় লাকড়ী বোঝাই একটি পিকআপ গাড়ি খাদে পড়ে মো. সোহাগ (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি পোড়ার ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর এক শ্রমিক আহত হন। সোহাগ ফাইতং ইউনিয়নের মেউন্দা মুসলিম পাড়ার বাসিন্দা মাহমুদ উল্লাহর ছেলে। বুধবার দুপুরে সোহাগের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, গজালিয়া ইউনিয়নের কুলাইক্কা পাড়া থেকে লাকড়ী বোঝাই করে একটি পিকআপ গাড়ি মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে ইউনিয়ন সদরে যাচ্ছিল। এ সময় গাড়িটি পোড়ারঝিরি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যায়। এতে শ্রমিক মো. সোহাগ গাড়ি চাপায় ঘটনাস্থলে মারা যান এবং অপর এক শ্রমিক আহত হন। পরে আহত শ্রমিককে কাছাকাছি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আশ্রাফুজ্জামান বলেন, প্রাথমিক সুরতহাল শেষে বুধবার দুপুরে সোহাগের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। হঠাৎ কালবৈশাখী ঝড়োহাওয়ার কারণে মঙ্গলবার রাতে লাশটি উদ্ধার করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।