শিবির ক্যাডার সাদাত উল্লাহ’র গন ভবনে প্রবেশে বিস্মিত বান্দরবান আওয়ামী লীগ

দৈনিক ইনকিলাব পত্রিকার বান্দরবান প্রতিনিধি কতিথ দু:স্থ সাংবাদিক, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চিহ্নিত জামায়েত শিবির ক্যাডার চরম্বা ইউনিয়নে জামায়েত থেকে নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান সাদাত উল্লাহ’র গন ভবনে প্রবেশ ও দু:স্থ সাংবাদিক হিসাবে অনুদানের অর্থ প্রধানমন্ত্রীর কাছ থেকে গ্রহনের ঘটনায় বিস্ময় ও উদ্বেগ প্রকাশ করে এই ঘটনার জোর তদন্তের দাবি জানিয়েছে বান্দরবান জেলা আওয়ামী লীগ।

আজ শুক্রবার (৮ নভেম্বর) বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী কর্তৃূক পাহাড়বার্তায় পাঠানোর এক বিবৃতিতে জানান,

“দু:স্থ সাংবাদিকতার পরিচয়ের আড়ালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চিহ্নিত জামায়েত শিবির ক্যাডার চরম্বা ইউনিয়নে জামায়েত থেকে নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান সাদাত উল্লাহ গন ভবনে প্রবেশ এবং খোদ প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদান গ্রহনের মতো সুযোগ পাওয়ার ঘটনায় আমরা বিস্মিত ও গভীর উদ্বেগ প্রকাশ করছি। এর আগেও প্রতারক হিসাবে চিহ্নিত সাদাত উল্লাহ তার জামায়েতি পরিচয় গোপন রেখে সাংবাদিক পরিচয়ে প্রধানমন্ত্রীর বহরে সফরসঙ্গী হয়ে বিদেশ ঘুরে এসে আলোচনার জন্ম দেন”।

বিবৃতিতে আরো বলা হয়, “চিহ্নিত এই জামায়েত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কিভাবে একজন দু:স্থ সাংবাদিক হিসাবে অনুদানের তালিকায় স্থান পেয়েছে আর এর সুবাধে গন ভবনে প্রবেশ করে প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদান গ্রহনের সুযোগ পেল। কে বা কারা এই ঘটনায় জড়িত তা তদন্ত পূর্বক চিহ্নিত ও দোষীদের আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।”

আরও পড়ুন
1 মন্তব্য
  1. nazma akter বলেছেন

    Asole onar biroodde action new otib jorori bisoy.emon manusi pare ekti protisthan dhongso korte.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।