শেখ হাসিনাকে কাউকে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর পরিচয় দিতে চায় না : কংজরী চৌধুরী

আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী
খাগড়াছড়ি জেলার দূর্গম মানিকছড়ি ও ভারত সীমান্তবর্তী রামগড়ের বিভিন্ন পূজামন্ডপে গিয়ে মতবিনিময় করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। আজ বৃহস্পতিবার সকাল থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, এমএ জব্বার, রেম্রাচাই চৌধুরী,মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্যো মারমা,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।
লক্ষ্মীছড়ি ব্রক্ষাময়ী কালিমন্দিরের মন্ডপে উপস্থিতিদের উদ্দেশে পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন,আওয়ামীলীগ সরকার আছে বলে সকল জাতিগোষ্ঠী নিরাপদে যার যার উৎসব পালন করতে পারছে। শেখ হাসিনা কোন জাতিগোষ্ঠীকে ক্ষুদ্র জাতি হিসেবে পরিচিতি দিতে চায় না। সবাই বাংলাদেশের নাগরিক এবং সবাই সমান। উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও জাতীয় প্রতীক নৌকাকে জয়ী করতে সকলের সহযোগিতা চান কংজরী চৌধুরী।

আরও পড়ুন
Loading...