সুস্থ আছেন বান্দরবানের সন্তান ইউএনও বৈশাখী বড়ুয়া

বান্দরবানের সন্তান চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বৈশাখী বড়ুয়া সুস্থ আছেন। তবে করোনা ভাইরাস শনাক্ত পরীক্ষার রিপোর্ট প্রথমবার “ পজিটিভ” এলেও আজ বুধবার আইইডিসিআর থেকে প্রাপ্ত রিপোর্টে দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় তা “নেগেটিভ” এসেছে। পাহাড়বার্তা’র নির্বাহী সম্পাদক এস বাসু দাশ’কে ফোনে আজ বুধবার (৬মে) বিকাল পৌনে ৫টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা একথা বলেন।

আজ বুধবার (০৬ মে) বৈশাখী বড়ুয়ার দ্বিতীয়বারের রিপোর্ট হাতে পাওয়ার পর হাজীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা বলেন, তিনি সুস্থ আছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত মঙ্গলবার তৃতীয়বারের মতো তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, আগামী কয়েকদিনের মধ্যে এই রিপোর্টের তথ্য জানা যাবে। এক সন্তানের জননী ইউএনও বৈশাখী বড়ুয়া বর্তমানে হাজীগঞ্জের সরকারি বাসভবনে হোম কোয়ারেন্টিনে আছেন। পরবর্তী রিপোর্ট না আসা পর্যন্ত তিনি কোয়ারেন্টিনেই থাকবেন।

হাজীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা পাহাড়বার্তা’কে ফোনে আরো জানান, নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় ইউএনও পরিবার নিয়ে হোম কোয়ারেন্টিনে আছেন,তবে তিনি সম্পূর্ণ সুস্থ।

তবে এই ব্যাপারে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বৈশাখী বড়ুয়া’র ব্যক্তিগত নাম্বারে আজ বুধবার পৌনে পাঁচটায় কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।