স্থায়ী ক্যাম্পাস নির্মাণের দাবিতে রাবিপ্রবির ধর্মঘট

স্থায়ী ক্যাম্পাস নির্মাণের দাবিতে রাবিপ্রবির ধর্মঘট
স্থায়ী ক্যাম্পাস নির্মাণের দাবিতে রাবিপ্রবির ধর্মঘট
স্থায়ী ক্যাম্পাস অতিদ্রুত নির্মাণের দাবিতে ৫ ঘন্টাব্যাপী ধর্মঘট পালন করেছে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের ভেদভেদী রাবিপ্রবির অস্থায়ী ক্যাম্পাসের সামনে এ ধর্মঘট পালন করা হয়।
ধর্মঘটে শিক্ষার্থীরা দাবি করে বলেন, দীর্ঘ এক বছরেরও বেশি সময় অস্থায়ী ক্যাম্পাসে মাত্র দুইটি শ্রেণীকক্ষে দুইটি বিভাগের দুইটি করে ব্যাচ নানা ধরনের সমস্যার সম্মুখীন হয়েও শ্রেণী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমাদের কোন স্থায়ী ক্যাম্পাস না থাকায় আবাসিক বিশ্ববিদ্যালয় হওয়া সত্বেও বেশিরভাগ শিক্ষার্থীরা আবাসন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। তাই অতিদ্রæত এই শিক্ষাপ্রতিষ্ঠানের স্থায়ী ক্যাম্পাস নির্মাণের দাবি জানান শিক্ষার্থীরা।
শিক্ষার্থীরা আরো বলেন, যতদিন পর্যন্ত আমাদের স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কোন নির্দিষ্ট তারিখ জানাবে না ততদিন আমাদের আন্দোলন চলবে এবং সামনে আরো কঠোর কর্মসূচি দিবে বলে হুঁশিয়ারি দেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এসময় ধর্মঘটে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মোঃ মঈন উদ্দীন, সাজিদ হাসান, ইমাম হোসেন ইমাম,সাঈদা জান্নাত,সাইদুজ্জামান পাপ্পু,জহিরুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।