হুমায়ুন কবীর জুয়েল এর মৃত্যুতে কারাতে ফেডারেশন সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা’র শোক প্রকাশ

বাংলাদেশ কারাতে ফেডারেশনের কর্মকর্তা ও কার্য-নির্বাহী সদস্য,বাংলাদেশ কারাতে রেফারী এসোসিয়েশনের কো-চেয়ারম্যান, এশিয়ান কারাতে ফেডারেশনের (AKF) রেফারী ও সাউথ এশিয়ান কারাতে রেফারী এসোসিয়েশনের ডেপুটি চেয়ারম্যান হুমায়ুন কবীর জুয়েল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ কারাতে ফেডারেশন সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।

এক শোক বার্তায় ক্যশৈহ্লা বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ কারাতের যে অপূরনীয় ক্ষতির সম্মুখীন হয়েছে তা আমরা কেউই পূরণ করতে পারবো না। মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি যেনো প্রয়াত হুমায়ুন কবীর জুয়েল এর আত্মা পরম শান্তি লাভ করেন ও জান্নাতবাসী হন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার দ্রুত তাঁদের শোক কাটিয়ে উঠতে পারেন।

বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বাংলাদেশের সকল কারাতে খেলোয়াড়দের পক্ষ হতে প্রয়াত হুমায়ুন কবীর জুয়েল এর প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি ও তাঁর পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।

প্রসঙ্গত, ২৬ মে সকাল ৮.০০ টায় গ্রীন হাসপাতাল, ঢাকায় ইন্তেকাল করেছেন হুমায়ুন কবীর জুয়েল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি মাতা, স্ত্রী, এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান, তিন বোন ও দুই ভাই এবং আত্মীয় স্বজনসহ অসংখ্য কারাতে খেলোয়ার ও গুনগ্রাহী রেখে যান।

আরও পড়ুন
Loading...