২৮ টি গাড়িতে করে বান্দরবানের ৩৩ ইউনিয়নে পাঠানো হলো মানবিক সহায়তা

করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে বিতরণের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পৃষ্ঠপোষকতায় জেলার ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়নের মানুষের জন্য জীপ ও ট্রাকসহ মোট ২৮টি গাড়ীতে করে ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ রবিবার (৫ এপ্রিল) সকালে জেলা শহরের হিলভিউ কনভেনশন হল প্রাঙ্গণ হতে এই কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার জেরিন আক্তার,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৭ উপজেলা, ২টি পৌরসভা ও ৩৩ ইউনিয়নের চেয়ারম্যানরা।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আজ বান্দরবানের ৭ উপজেলা, ২ পৌরসভার,৩৩ ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে আমরা জনপ্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে মানবিক সহায়তা পাঠিয়ে দিচ্ছি, পুরো জেলার ১০ হাজার মানুষের জন্য এই মানবিক সহায়তা দেয়া হচ্ছে, এর মাধ্যমে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের জীবনে কিছুটা হলেও স্বস্তি নেমে আসবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।