৫ মাস পর শপথ নিলেন আলীকদমের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা

বান্দরবানের আলীকদমে উপজেলায় ভোটে নির্বাচিত হওয়ার প্রায় ৫ মাস পর আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা শপথ নিয়েছেন।

আজ সোমবার (২৫ এপ্রিল-২২) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি শপথ বাক্য পাঠ করান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিনকে ও বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সদর ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান নব যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম।

সদর ইউনিয়ন পরিষদের সদস্যদের শপথ অনুষ্ঠানে আলীকদম উপজেলা ভূমি কর্মকর্তা কাজী শামীম, জেলা পরিষদের সদস্য দুংড়িমং মার্মা, আলীকদম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাছির উদ্দিন সরকারসহ সরকারি বেসরকারি বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

জানা যায়, অনুষ্ঠিত গত ২৮ নভেম্বর আলীকদমের ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফলাফল ঘোষণার পর ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ তুলে ভোট পুনরায় গণনার দাবি করে পরাজিত চেয়ারম্যান আনোয়ার জিহাদ চৌধুরী লিখিত অভিযোগ করেন নির্বাচন কমিশনসহ বিভিন্ন দপ্তরে।

অভিযোগের কারণে চৈক্ষ্যং,নয়াপাড়া ও কুরুকপাতা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের গেজেট প্রকাশিত হলেও সদর ইউনিয়নের গেজেট স্থগিত রাখা হয়। গেজেট প্রকাশে বিলম্বিত হওয়ায় গেজেট দ্রুত প্রকাশ করার দাবিতে সংবাদ সম্মেলনও করেন সদর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা। পরবর্তীতে নির্বাচন কমিশনের তদন্ত শেষে ৪ মাস ২৮ দিন পর সদরের গেজেট প্রকাশিত ও শপথ গ্রহন হয়।

শপথ গ্রহন শেষে নাছির উদ্দিন বলেন, সবাইকে একসাথে নিয়ে অত্র ইউনিয়নের উন্নয়নে কাজ করতে চাই। জনপ্রতিনিধি হিসেবে সরকারের সব সুযোগ সুবিধা বিগত সময়ে মত জনগণের দরজায় পৌঁছে দেব।

আমারকাছে কে পক্ষের আর বিপক্ষের এটি বিষয় নয়। আমি জনগণের প্রতিনিধি, জনগণের সেবা করাটায় মূল্য উদ্দেশ্য বলে সদরে চেয়ারম্যান নাছির উদ্দিন জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।