কেপিএমকে পুরোদমে চালু ও ঐতিহ্য ফিরিয়ে আনতে ভোট চাইলেন দীপংকর

NewsDetails_01

এক সময়ের এশিয়ার বিখ্যাত কর্ণফুলী পেপার মিলকে(কেপিএম) পুনরায় পুরোদমে চালু করে অত্র এলাকার ঐতিহ্য ফিরেয়ে আনার পাশাপাশি পর্যাপ্ত কর্মসংস্থান সৃষ্টি করা হবে। বর্তমান প্রধানমন্ত্রীর কেপিএমের প্রতি সবসময় সুদৃষ্টি ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চান্দিমা সিনেমা হল প্রাঙ্গনে বিশাল প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ২৯৯ নং সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার একথা বলেন। নির্বাচনী প্রচারনা সভাটি জনসমুদ্রে রুপ নেওয়ায় তিনি সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত প্রচারনা সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ ইলিয়াছ মিয়া। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হক কচির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, রাঙামাটি জেলা কৃষক লীগের সভাপতি জাহিদ আক্তার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার ইসলাম চৌধুরী বেবী সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন এবং রাঙামাটি জেলা শ্রমিক লীগের সভাপতি সামসুল আলম প্রমুখ।

NewsDetails_03

এসময় রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে, দীপংকর তালুকদার শুক্রবার সকাল থেকে কাপ্তাই উপজেলার রাইখালী, ডংনালা, কারিগরপাড়া, খন্দাকাটা, রিফিউজি পাড়া, রাইখালী ইউনিয়ন পরিষদ এলাকা এবং ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি মারমা পাড়া সহ উপজেলার প্রত্যন্ত এলাকায় গনসংযোগ করেন এবং আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি অনুরোধ জানান।

এসময় দীপংকর তালুকদারের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন