খাগড়াছড়িতে গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত, নিখোঁজ ১

NewsDetails_01

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় প্রতিপক্ষের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিপিএফ) এর ২ কর্মী নিহত ও ১ জন নিখোঁজ রয়েছে।

আজ বুধবার সকাল ৭ টার দিকে মহালছড়ির দুরছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, রবি কুমার চাকমা (৬৫) ও শান্ত চাকমা বিমল (৫২)। নিহতরা ইউপিডিএফর কর্মী বলে দাবি করেছে সংগঠনটির প্রচার ও প্রকাশনা বিভাগের মুখপাত্র নিরন চাকমা। এ ঘটনায় রহিন্দ্র চাকমা টিপন (৩২) নামে আরেক ইউপিডিএফ কর্মী নিখোঁজ রয়েছে।

ইউপিডিএফর সংগঠক অংগ্য মারমা জানান, সাংগঠনিক কাজে মহালছড়ির দুরছড়িতে অবস্থান করছিল ৩ কর্মী। সকালে অতর্কিত ভাবে নব্যমুখোশ বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালালে ২ জন কর্মী গুলিতে নিহত হয় এবং ১ জন কর্মী নিখোঁজ রয়েছে।

NewsDetails_03

অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ গণতান্ত্রিকের কেন্দ্রীয় সভাপতি শ্যামল চাকমা তরু জানান, মহালছড়িতে তাদের কোন সাংগঠনিক কার্যক্রম নেই। এটি এদের আভ্যন্তরীণ কোন্দলের ফল বলে দাবি করেন তিনি।

এই বিষয়ে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গুলো খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ইউপিডিএফর সংগঠক অংগ্য মারমা উক্ত হামলাকে কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক বলে নিন্দা জানিয়েছে।

আরও পড়ুন