লামায় বীর বাহাদুর’কে সংবর্ধণা দিলো হাজার হাজার মানুষ

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিংকে লামা উপজেলায় গণ সংবর্ধণা দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে পৌর এলাকার লাইনঝিরি মোড় থেকে শহরের বাসটার্মিনাল পর্যন্ত সড়কের দুপাশে হাজার হাজার নারী-পুরুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধণা দেন। এরপর পৌর বাসটার্মিনালে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধণায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে সংবর্ধণায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা, সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বান্দরবান পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম ও জেলা যুবলীগের সভাপতি কেলু মং মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সংবর্ধণায় বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আমি লামা তথা বান্দরবানবাসীর প্রতি চিরঋনী, আমি কোনদিন বেইমানী করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আমি জেলাবাসীর সেবা ও কল্যাণে কাজ করে যাব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে, আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে, আগামীতেও তা অব্যাহত থাকবে।

আরও পড়ুন