খাগড়াছড়িতে চাল পরিবহনকারী ট্রাকে আগুন আহত ২

NewsDetails_01

খাগড়াছড়ির গুইমারায় সরকারি চাল পরিবহনকারী ট্রাকে পেট্রোল দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। চালক হেলপার সহ দুইজন গুরুতর আহত হয়েছে।

গত (২৭নভেম্বর) রাত সাড়ে তিন ঘটিকায় গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় চট্টগ্রাম টু খাগড়াছড়ি মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহত চালক মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের মধ্যম খেদাছড়ার কাঞ্চন মিয়ার ছেলে মোঃ ইসহাক মিয়া(২৮) ও হেলপার মাটিরাংগা পৌরসভা আদর্শ গ্রাম এলাকার জাহিদুল হকের ছেলে মোঃবেলাল হোসেন(৩৫)।

NewsDetails_03

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,পুলিশের টহলের গাড়ি যাওয়ার পর সুযোগ বুঝে রাত আনুমানিক সাড়ে তিনটার সময় গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় মহাসড়কে মাটিরাঙ্গা থানার তাইন্দং ইউনিয়ন গামী সরকারি চাল বহনকারী ট্রাকে (ঢাকা মেট্রো-ট ১৩-৭৮৮৩) রাস্তায় গাছ ফেলে পেট্রোল দিয়ে গাড়ীতে আগুন ধরিয়ে দেয় দূর্বৃত্তরা। আগুনে হেলপার ও ড্রাইভার গুরুত্বর আহত হয়।খবর পেয়ে গুইমারা থানার পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে আহতদেরকে মানিকছড়ি সরকারি হাসপাতালে প্রেরন করে।

মানিকছড়ি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে গুইমারা থানার ওসি রাজিব কর জানান,ওই এলাকায় গভীর রাত পর্যন্ত পুলিশের টহল ছিলো। টহলরত পুলিশের সদস্যরা চলে আসার পর এঘটনা ঘটে৷ ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণ আনেন এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকছড়ি হাসপাতালে প্রেরন করা হয।

তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত গাড়িটি থানায় হেফাজতে রয়েছে।আইনগত ব্যবস্থা চলমান। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন