খাগড়াছড়িতে মাদ্রাসা ছাত্র হত্যায় অভিযুক্ত শিক্ষক চট্টগ্রাম থেকে আটক

NewsDetails_01

খাগড়াছড়ি সদরের ভুয়াছড়িতে মাদ্রাসা শিক্ষার্থী আবির হোসেন (৮) হত্যা মামলায় অভিযুক্ত শিক্ষক আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার রাত সাড়ে ৮ টায় চট্টগ্রাম পুলিশের সহযোগিতায় চাদগাঁও আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে খাগড়াছড়ি সদর থানার একটি আভিযানিক দল। বিষয়টি নিশ্চিত করেছেন, খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান।

NewsDetails_03

তিনি আরও বলেন, গত রোববার রাতে খাগড়াছড়ি সদর থানায় নিহত আবিরের বাবা সারোয়ার হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মামলার এজাহারভুক্ত আসামীকে ২৪ ঘন্টার কম সময়ের মধ্যে প্রযুক্তির ব্যবহার করে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীকে খাগড়াছড়ি আনা হচ্ছে। এ ঘটনা নিয়ে খাগড়াছড়ি জেলা পুলিশ মঙ্গলবার দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করবে।

প্রসঙ্গত, গেল রোববার সন্ধ্যায় খাগড়াছড়ি বায়তুল আমান হেফজখানার শিক্ষক ঘাতক আমিনুল ইসলাম অচেতন অবস্থায় হাসপাতালে আনেন আবিরকে। চিকিৎসকরা মৃত ঘোষণার পর মরদেহ রেখে পালিয়ে যায়।

নিহতের সুরতহাল করার সময় উপস্থিত পুলিশের উপ-পরিদর্শক সুজন কুমার চক্রবর্তী জানান, নিহতের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে। নিহত আবির খাগড়াছড়ির পানছড়ির আইয়ুব নগরের সারোয়ার আলমের ছেলে।

আরও পড়ুন