খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ

NewsDetails_01

খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ করা হয়েছে। সংসদ সদস্যের অনুকূলে বরাদ্ধকৃত ২০২২-২৩ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের ১ম পর্যায়’র দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর’র বাস্তবায়নে খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হারমোনিয়াম, কি-বোর্ড, বেকার যুবক-যুবতীদের মাঝে সেলাই মেশিন ও ধর্মীয় প্রতিষ্ঠানে বাদ্যযন্ত্র বিতরণ করা হয়।

NewsDetails_03

আজ শনিবার (০৬মে) সকাল ১১টার দিকে জেলা শহরের কমদতলীস্থ জেলা পরিষদ রেস্ট হাউস’র হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা ও বাদ্যযন্ত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়। এ সময় পেরাছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজীব ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

এ দিন ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রতিনিধিদের মাঝে হারমোনিয়াম ও বদ্যযন্ত্র, ১৬জন বেকার যুবক-যুবতী ও ১টি ধর্মীয় প্রতিষ্ঠানে সেলাই মেশিন এবং১জন কি-বোর্ড বাদকের মাঝে কি-বোর্ড বিতরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম,জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, এ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন