গোমতীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ডেউটিন ও নগদ অর্থ প্রদান

NewsDetails_01

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার গুমতি ইউনিয়নের গুমতি বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ দোকানির মাঝে নগদ টাকার চেক ও ডেউটিন বিতরন করেছেন উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার (১৪জুন) দুপুরের দিকে গুমতি ইউনিয়নের বাজার এলাকার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ টাকার চেক ও ডেউটিন তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

NewsDetails_03

এসময়, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো: ইসতিয়াক আহমেদ, গুমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গুমতি বাজার এলাকায় কসমেটিক দোকান থেকে গত রাতে বৈদ্যুতিক সটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩টি দোকানের আনুমানিক প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা।

ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের উপজেলা প্রশাসনও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও জেলা প্রশাসকের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩ দোকান মালিক মোঃ আলী আশ্রাফ, মোঃ নুরুল ইসলাম, মো:সোহেল মিয়া’কে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষথেকে মানবিক সহায়তা দুই বান করে মোট ৬ বান টিন প্রদান করা হয় এবং আগামীকাল জেলা প্রশাসক খাগড়াছড়ির পক্ষ হতে ৩ জনকে ৭,৫০০ টাকা করে মোট-২২,৫০০ টাকা মানবিক সহায়তা হিসাবে প্রদান করা হবে বলে জানান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

আরও পড়ুন