চিকিৎসাধীন অবস্থায় কাপ্তাই বিএসপিআই’র আহত শিক্ষার্থীর মৃত্যু

NewsDetails_01

বাংলাদেশ সুইডেন পলিটকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) কাপ্তাই এর ছাত্রাবাস এর দোতলা থেকে পড়ে আহত শিক্ষার্থী মারা গেছেন। আজ বুধবার (১৯ জুলাই) সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত শিক্ষার্থীর নাম শেখ সাদিকুর রহমান (২৪)। সে কাপ্তাই বিএসপিআই’র কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি ডিপার্টমেন্টর ৫ম পর্বের ছাত্র এবং সে ময়মনসিংহ জেলার পাগলা থানার দিগলবাহা গ্রামের শাহাব উদ্দীন এর ছেলে।

NewsDetails_03

নিহত ওই শিক্ষার্থী গত ১৬ই জুলাই বেলা ১২টায় প্রতিষ্ঠানটির আবাসিক ছাত্রাবাসের এর দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় সে আজ মারা গেছে।

এবিষয়ে বিএসপিআই’র অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ওই শিক্ষার্থীর সহপাঠীদের সাথে কথা বলে জানতে পারি ওই শিক্ষার্থী ছাত্রাবাসের দোতলার রেলিংয়ে বসা অবস্থায় মাথা ঘুরে পড়ে গিয়ে আহত হয়েছিলো।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরে আলম জানান, আমরা শুনেছি ওই শিক্ষার্থী ছাত্রাবাসের দোতলায় উঠে নিম গাছের ঢাল কাটতে গিয়ে পিছন থেকে নিচে পড়ে গেছে। তবে এই ঘটনায় কারো অভিযোগ নেই।

আরও পড়ুন