জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা দিয়েছে বান্দরবান প্রেসক্লাব

NewsDetails_01

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিকে বিদায় সংবর্ধনা প্রদান করেছে বান্দরবান প্রেসক্লাব। আজ শনিবার (১৫ জুলাই) দুপুরে বান্দরবান প্রেসক্লাব এর আয়োজনে প্রেসক্লাব এর হলরুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান প্রেসক্লাবের এর সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় প্রেসক্লাবের সভাপতি মো.আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায় সংবর্ধনা গ্রহণ করেন বান্দরবান জেলা প্রশাসনের বিদায়ী জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো.ফজলুর রহমান, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকিয়া সরওয়ার লিমা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রবীর বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম, সাবেক সভাপতি মো. মনিরুল ইসলাম মনু, মো.ওসমান গণিসহ প্রেসক্লাবের বিভিন্ন সদস্য এবং জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সভায় প্রেসক্লাবের সভাপতি মো.আমিনুল ইসলাম বাচ্চু বক্তব্য রাখতে গিয়ে বলেন, বান্দরবানের উন্নয়নে বিদায়ী জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি অসংখ্য অবদান রেখেছেন। একজন নারী জেলা প্রশাসক হয়েও তিনি দিনে রাতে বান্দরবানবাসী সেবার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।

এসময় প্রেসক্লাবের সভাপতি আরো বলেন, বান্দরবানের পর্যটন শিল্পের উন্নয়ন,একটি স্মার্ট জেলা তৈরি,নারীদের কর্মসংস্থান বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প সুন্দরভাবে বাস্তবায়ন করেছেন জেলা প্রশাসক আর এই কারণে তিনি আজীবন বান্দরবানবাসীর অন্তরে চিরস্মরণীয় হয়ে থাকবে।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, জেলা প্রশাসনসহ প্রশাসনের প্রত্যেক বিভাগের সাথে সুসর্ম্পক বজায় রেখে বান্দরবানের সাংবাদিকরা প্রতিদিনই উল্লেখযোগ্য বস্তুনিষ্ঠ সংবাদগুলো প্রচার করে আর এর ফলে বান্দরবান এগিয়ে যাচ্ছে সর্বক্ষেত্রে।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহণ থেকে অদ্যবধি বান্দরবানের জনগণ আমাকে যেভাবে সহায়তা করেছে তা কখনো ভুলবার নয়, আর সকলের ভালবাসা ও আন্তরিকতা পেয়েছি বলেই জেলা প্রশাসনের সকলের সহযোগিতার মাধ্যমে আমরা বান্দরবানকে সুন্দর করে সাজাতে পেরেছি।

আরও পড়ুন