তারেক রহমানের জনপ্রিয়তায় সরকার ভীত: খাগড়াছড়িতে ওয়াদুদ ভূইয়া

NewsDetails_01

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির মিছিল
তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির মিছিল
পুলিশী বাধা উপেক্ষা করে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে খাগড়াছড়িতে মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। এসময় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে।

পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী সোমবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল গণপূর্ত অফিসের সামনে পৌছলে পুলিশী বাঁধার মুখে পড়ে। সেখানে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের হাতাহাতি হয়, পরে সেখানেই সমাবেশ করে বিএনপি।

NewsDetails_03

সরকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে তার বিরেুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে অভিযোগ করে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেন, সরকার তাকে স্বদেশে ফিরতে বাঁধা প্রদান করছে। সরকার জনগণের কণ্ঠরোধ করতে পুলিশকে ব্যবহার করছে দাবী করে তিনি বলেন, এসব মৌলিক অধিকার হরণের শামিল। সরকার ও পুলিশের এ ধরনের ফ্যাসিস্ট আচরনের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ওয়াদুদ ভূইয়া।

খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি কংচাইরী মারমা, সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সম্পাদক মংসাথোয়াই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি আব্দুর রব রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম সবুজ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো: শরীফুল ইসলাম ভূইয়া আসাদ ও জেলা মহিলা দলের সভানেত্রী শাহানাজ বেগম রোজি প্রমূখ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন