দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

NewsDetails_01

দীঘিনালায় নানা আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দীঘিনালা উপজেলা কমিটি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

আজ ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০টায় উপজেলা মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে পতাকা উত্তোলনসহ জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। পতাকা উত্তোলন শেষে উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি মুর‍্যালে শহীদদের সম্মানার্থে শ্রদ্ধাজ্ঞাপন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

NewsDetails_03

অনুষ্ঠানের শুরুতে দীঘিনালা জোনের পক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী কেক উপহার দেয়া হয়। পরবর্তী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ প্রধান অতিথি সহ বিশেষ অতিথিদের উত্তরণী পরিয়ে বরণ করে নেন। শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে উপজেলা মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর দীঘিনালায় মহান মুক্তিযুদ্ধ ও প্রজন্মের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সন্তান কমান্ড সভাপতি মোঃ এরশাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর আদিব বিন আকরাম পিএসসি।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি দেবপ্রিয় বড়ুয়া, দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ মনির হোসেন, হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সৈয়দ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন এবং বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ।

আরও পড়ুন