দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে উপহার বিতরণ করলো সেনাবাহিনী

NewsDetails_01

সনাতনী সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে সেনাবাহিনীর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সেনা জোনের প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবানের বিভিন্ন ওয়ার্ডের সনাতনী ধর্মাবলম্বীদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

NewsDetails_03

এসময় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের সনাতনী ধর্মাবলম্বী নারী ও পুরুষের হাতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে চাউল, তেল, ময়দা, লবন, সেমাই, বাতাসা,পাটালি গুড়সহ ১৮ ধরণের সামগ্রী নিয়ে তৈরিকৃত একটি উপহারের বক্স ১ শত ২০জনের হাতে তুলে দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ৬৯পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ সনাতনী সমাজের শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে পালন করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান এবং পূজার আনন্দ সকলের মধ্যে ভাগাভাগি করতে আগামীতেও এই ধরণের সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময় সদর জোন কমান্ডার লে:কর্ণেল মাহমুদুল হাসান, মেজর শায়েখ উজ জামান, ক্যাপ্টেন আব্দুল মান্নানসহ সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন