ধর্মীয় সম্প্রীতি উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই : বীর বাহাদুর

NewsDetails_01

ধর্মীয় সম্প্রীতি রক্ষা ও উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে বান্দরবানের মেঘলা এলাকায় সনাতন ধর্মালম্বীদের সৎসঙ্গ বিহার উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।

এসময় পার্বত্যমন্ত্রী বলেন, ধর্ম যার যার, রাস্ট্র সবার। আর ধর্মীয় সম্প্রীতি রক্ষা করতে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।

NewsDetails_03

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু একমাত্র আওয়ামী লীগ সরকারই নিরপেক্ষ আর ধর্মীয় সম্প্রীতি রক্ষার ক্ষেত্রে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে। এই সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে আর আগামীতেও আওয়ামী লীগ সরকার দেশের মানুষের পাশে থাকবে।

বান্দরবান সৎসঙ্গ বিহারের সভাপতি এড্ভোকেট তপন কান্তি দাশ এর সভাপতিত্বে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো.ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহআলম, পৌরসভার মেয়র মো.শামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি অমল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ সনাতন ধর্মালম্বী নারী পুরুষেরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্টানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে প্রায় ৯০লক্ষ টাকা ব্যয়ে সৎসঙ্গ বিহারের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আরও পড়ুন