নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে হলে ধানের শীষের বিজয় হবে সুনিশ্চিত : সাচিংপ্রু জেরী

NewsDetails_01

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনের ভোট যদি রাতে না হয় ও জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পায়, তাহলে আওয়ামী লীগ প্রার্থীর করুণ পরাজয় হবে। আর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দিনের বেলায় যথাযথ ভোট হলে ধানের শীষের বিজয় হবে সুনিশ্চিত।

দেশে জ্বালানি তেল, পরিবহন ভাড়া, সকল প্রকার দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে আজ শুক্রবার বিকেলে বান্দরবান জেলার লামা উপজেলায় আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাচিংপ্রু জেরী একথা বলেন।

NewsDetails_03

এ সময় তিনি আরও বলেন, ইবিএম এর মাধ্যমে ভোট গ্রহণ বিএনপি মেনে নিবেনা, কারণ এর মাধ্যমে ভোট কারচুপির সুযোগ রয়েছে।

লামা পৌরসভা এলাকার চেয়ারম্যান পাড়াস্থ বিএনপি নেতা আবু তাহের মিয়ার বাড়ির আঙ্গিনায় উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গণি, সহ-সভাপতি আব্দুল মাবুদ ও সাচুপ্রু, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী, জেলা মহিলা দলের সিনিয়র সহ সভাপতি উন্মে কুনসুম লীনা, জেলা সাবেক ছাত্রদলের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, জেলা ছাত্র দলের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক অমিত ভুষন তংচংগ্যা, লামা উপজেলা মহিলা দলের সভাপতি জোসনা বেগম বিশেষ অতিথি ছিলেন।

শেষে দলকে শক্তিশালী করার জন্য উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন, সাচিংপ্রু জেরী। এর আগে লামা বাস টার্মিনাল থেকে সাচিংপ্রু জেরীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা বিএনপি নেতা আবু তাহের মিয়ার বাড়ির আঙ্গিনায় গিয়ে সমবেত হয়। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত সমাবেশে দেড় সহস্রাধিক নেতাকর্মী স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন বলে জানান, বিএনপি সভাপতি মো. আমির হোসেন।

আরও পড়ুন