লামায় গৃহবধূর লাশ উদ্ধার : স্বামী বলছে আত্মহত্যা, ভাই বলছে হত্যা

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় এক নারীর ঝুলন্ত লাশ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম তাছলিমা আক্তার (২৫)। আজ শনিবার সকালে উপজেলার সরই ইউনিয়নের পুইট্টাঝিরি এলাকার ইসহাক মেম্বার পাড়াস্থ নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এদিকে সে আত্মহত্যা করেছে? নাকি তাকে হত্যা করা হয়েছে, এ নিয়ে চলছে পাল্টাপাল্টি অভিযোগ।

মৃত তাছলিমার স্বামী আবীর হোসেনের ভাষ্য মতে, শুক্রবার দিনগত রাত ১১টার দিকে জুতা কিনে না দেওয়ার বিষয় নিয়ে তাছলিমা আক্তারে সাথে তার ঝগড়া হয়। এর জের ধরে অভিমান করে রাতের কোন এক সময় ঘরে গলায় ফাঁস দেয়। শনিবার সকালে ঘরের ভীমের সাথে স্ত্রীর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্বামী আবীর হোসেন।

NewsDetails_03

তবে মৃত তছলিমা আক্তারের বড় ভাই মো. হেলাল হোসেন বলেন, ২০১৬ সালে আবীর হোসেনের সাথে তাছলিমা আক্তারের বিয়ে হয়। তাদের দুটি সন্তানে রয়েছে। বিয়ের পর দুই তিন বছর সংসার সুখে কাটলেও পরবর্তীতে আবীর নানা অযুহাতে বোনকে মারধর করত। এরপরও আমার বোন সব সহ্য করেছিল। কিন্তু শেষ পর্যন্ত আমার বোনকে বাঁচতে দিল না, হত্যা করে ঘরের ভীমের সাথে ঝুঁলিযে রেখে এখন আতœহত্যা বলে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় আমরা আইনের আশ্রয় নিবো।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্টে হত্যার আলামত পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন