নির্বাচিত হলে পার্বত্য এলাকায় আরো ব্যাপক উন্নয়ন কাজ তরান্বিত করবো

বীর বাহাদুর

NewsDetails_01

৩০০ নং আসন বান্দরবানের সংসদ সদস্য হিসেবে ৭ম বারের নির্বাচিত হয়ে জাতীয় সংসদে যেতে পারলে আগামীতে পার্বত্যবাসীর জন্য আরো উন্নয়ন কাজ তরান্বিত করবো। গত ৬বার নির্বাচিত হয়ে যে প্রতিশ্রুতি দিয়েছি তা পালন করেছি, আর আগামীতে ৭ম বারের মত নির্বাচিত হলে সরকারের যে সুযোগ সুবিধাগুলো বাস্তবায়ন করা হবে তার সবকিছু পার্বত্যবাসীর জন্য আনা হবে।

আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলা শহরের রাজার মাঠে শেষ দিনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ আছে বলে দেশে শান্তি আছে, আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে সুজলা সুফলা আর শান্তিতে ভরপূর হয়ে ওঠেছে পুরো বাংলাদেশ।

NewsDetails_03

বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, বান্দরবানে গত ৩০ বছরে যে উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের কারণে হয়েছে, আগামীতেও বান্দরবানে যে উন্নয়ন হবে তা আওয়ামী লীগ সরকারের কল্যাণেই হবে। এসময় বীর বাহাদুর উশৈসিং ৭ম বারের মত সাধারণ জনগণকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহবান জানান এবং নির্বাচিত হলে বান্দরবানের আরো উন্নয়ন কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী জনসভা শেষে বান্দরবান রাজারমাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন