নড়াইলে হামলার প্র‌তিবাদে রাঙামা‌টিতে বিক্ষোভ সমাবেশ

NewsDetails_01

নড়াইলে হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলা ভাংচুর অগ্নিসংযোগ লুটপাটের প্রতিবাদে দায়ি সকল দুস্কৃতিকারীদের গ্রেফতারের দাবিতে আজ সোমবার বিকালে রাঙামা‌টিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সনাতন যুব প‌রিষদ।

রাঙামা‌টি পৌরসভা চত্বর থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

NewsDetails_03

রাঙামাটি জেলা কমিটি সনাতন যুব পরিষদ সভাপতি অজিত শীল’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা সভাপতি অমর কুমার দে, ইসকন মন্দির অধ্যক্ষ নিতাই নুপুর দাশ, রাঙামাটি জেলা সনাতন যুব পরিষদ’র সাবেক সভাপতি জগন্নাথ ভদ্র, রাঙামাটি মেডিকেল কলেজ সনাতন যুব পরিষদ’র সাবেক সভাপতি ডাঃ স্নেহাশীষ, পৌর কমিটি সনাতন যুব পরিষদ সভাপতি উজ্জল দে প্রমূখ।

এসময় বক্তারা ব‌লেন,বাংলাদেশকে অকার্যকর ও সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে মৌলবাদী গোষ্ঠী ওঠে পড়ে লেগেছে। আর এই মৌলবাদী গোষ্ঠীকে মদদ দিচ্ছে বর্তমান সরকারের কিছু কুচক্রী মহল। যাদের বিরুদ্ধে সরকার এখনই ব্যবস্থা গ্রহণ না করলে আগামী দিন গুলোতে শেখ হাসিনা সরকারও প্রশ্নবিদ্ধ এবং হুমকীর মুখে রয়েছে বলে বক্তারা উল্লেখ করেন।

আরও পড়ুন