বান্দরবানের রুমায় কেএনএফ সদস্য গুলিবিদ্ধ

NewsDetails_01

বান্দরবানের রুমা উপজেলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর এক সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহত সশস্ত্র সদস্যের নাম বয়রাম লিয়ান বম (২৪)। সে রুমা’র বেথেল পাড়ার জারেম লাল বম এর ছেলে।

NewsDetails_03

সংশ্লিষ্ট সূত্র ও স্থানীয়রা জানায়, আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সিভিল পোষাকে সশস্ত্র সদস্যরা রুমা বাজারের ব্যবসায়ীদের কাছে চাঁদা তুলতে আসে। এসময় সেনাবাহিনী টহল দলের সাথে তারা মুখোমুখি হলে রুমা সদরের জাইঅন পাড়ার এলাকায় এই গোলাগুলি ঘটনা সংঘটিত হয়। এসময় কেএনএফ সদস্যরা সেনাবাহিনীর উপর গুলি চালালে পাল্টাগুলাগুলির ঘটনা ঘটে। এতে কেএনএফ ’র সশস্ত্র এক সদস্য গুলি বিদ্ধ হয়ে আহত হয়। পরে আহত কেএনএফ সদস্যকে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে প্রথমে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে।

এই ব্যাপারে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মোহাম্মদ আবুল হাসেম বলেন, আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে। ওখান থেকে নিয়ে আসার পর সেনাবাহিনী বাদী হয়ে মামলা করলে, থানায় মামলা হবে।

আরও পড়ুন