বান্দরবানে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

NewsDetails_01

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির বান্দরবান জেলা পর্যায়ে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান জেলা শিক্ষা অফিসের আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
এসময় সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

সমাপনী দিনে ফুটবল প্রতিযোগিতায় বান্দরবান সদর উপজেলার বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ ফুটবল দল ও লামা সরকারী উচ্চ বিদ্যালয় ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ ফুটবল দল ১ গোলে লামা সরকারী উচ্চ বিদ্যালয় ফুটবল দলকে হারিয়ে জয় লাভ করে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মো.ফরিদুর আলম হোসাইনী, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

শেষে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষ্যে বান্দরবানের ৭টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিদের ২দিন ব্যাপী অনুষ্ঠিত কাবাডী, হ্যান্ডবল, সাতার, ফুটবল, দাবাসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরও পড়ুন