বান্দরবানে উদযাপিত হলো জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস

NewsDetails_01

“স্মার্ট বাংলাদেশ,স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস।

দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) বান্দরবান জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

NewsDetails_03

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আলোচনা সভায় সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো.সালাউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক মুজিবুর রশিদ, কোষাধ্যক্ষ মংসিংপ্রু নজি,জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাচিং প্রু,মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মেনি প্রু মার্মা,বান্দরবান বক্সিং ক্লাবের ব্যাবস্থাপনা পরিচালক লুৎফুর রহমান (উজ্জ্বল) সহ ফুটবল, কারাতে, বক্সিং, ক্রিকেট, তায়াকোন্ডো, হ্যান্ডবলসহ বিভিন্ন ক্রীড়া ইভেন্টের খেলোয়াড়,কোচ ও কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ক্রীড়া ক্ষেত্রকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উদ্যোগ এর কথা তুলে ধরেন।

তিনি বলেন, বান্দরবানে বিগত দিনগুলোতে অনেকগুলো টুর্নামেন্ট এবং বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন হয়েছে এবং আগামীতে খেলোয়াড়দের মান উন্নয়নে প্রশিক্ষণ এর আয়োজন করা হবে।

আরও পড়ুন