বান্দরবানে এসএসসি পরীক্ষা দিচ্ছে ৫,৬৩৬ জন

NewsDetails_01

সারা দেশের মত পার্বত্য জেলা বান্দরবানে শুরু হয়েছে এসএসসি পরীক্ষা। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে শুরু হওয়া এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় বান্দরবান জেলায় মোট ৫ হাজার ৬শত ৩৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।

প্রশাসনের তথ্যমতে, এবারে বান্দরবান জেলার ৭টি উপজেলার ২৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে আর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে এই পরীক্ষা। পরীক্ষা শুরুর ৩০মিনিট আগে পরীক্ষার্থীরা কেন্দ্রে কেন্দ্রে প্রবেশ করে নিজ নিজ আসনে গিয়ে পরীক্ষায় অংশগ্রহন করছে।

NewsDetails_03

এদিকে আজ সকালে বান্দরবান সদরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজসহ প্রশাসনের কর্মকর্তারা।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, বান্দরবানে শান্তিপূর্ণ ভাবেই এবারের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। জেলার ৭টি উপজেলার ২৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

তিনি আরো জানান, বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে একটি পরীক্ষা কেন্দ্র রয়েছে,সেখানে ১৯ জন পরীক্ষার্থী রয়েছে আর সীমান্তবর্তী এলাকা হওয়ায় পরীক্ষা চলাকালীন সময়ে যদি কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটে তবে ঘুমধুম উচ্চ বিদ্যালয় এর পরিবর্তে পার্শ্ববতী জেলা কক্সবাজারের কতুপালং উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন