বান্দরবানে করোনায় আক্রান্ত আরো ৬৫জন

NewsDetails_01

বান্দরবানে আবার বেড়েছে করোনার প্রকোপ। গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরো ৬৫জন,আর এই নিয়ে বান্দরবানে এই পর্যন্ত করোনা আক্রান্ত হলো ২হাজার ৯শত ৬৬ জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, ২৪ঘন্টায় বান্দরবানে ১২০জনের নমুনা পরীক্ষায় ৬৫জন করোনা রোগী সনাক্ত হয়েছে। যার মধ্যে বান্দরবান সদরে ৫৪জন, রোয়াংছড়িতে ১জন, লামায় ৬জন এবং নাইক্ষ্যংছড়িতে ৪জন রোগী রয়েছে। করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত জেলায় ১৪জন মৃত্যুবরণ করেছে।

NewsDetails_03

স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বান্দরবানে করোনার ভ্যাকসিন গ্রহণ করতে সর্বমোট রেজিস্ট্রেশন করেছে ২লক্ষ ৯১হাজার ৭৮জন। এই পর্যন্ত সিনোফার্ম ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ১লক্ষ্য ৯১হাজার ৩শত ৭৭জন, অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ২০হাজার ৫শত ৯৩জন,ফাইজার ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ৪০হাজার ১শত ৯২জন, সিনোফার্ম ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১লক্ষ ৬৪হাজার ৫শত ৫৫জন, অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১৭হাজার ৭শত ২৯জন, ফাইজার ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১১হাজার ৫শত ৩৩জন, ফাইজার ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ১হাজার ৩শত ৬০জন, মডার্না ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ৪হাজার ৭শত ১৩জন।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, বান্দরবানে নতুন করে আরো ৬৫জন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি আরো বলেন, জেলায় এই পর্যন্ত ২হাজার ৯শত ৬৬জন করোনা আক্রান্ত হলে ও চিকিৎসা শেষে ২হাজার ৩শত ৭২জন সুস্থ হয়ে ওঠেছে।

আরও পড়ুন