বান্দরবানে গ্রুপ একটাই, শেখ হাসিনার গ্রুপ : বীর বাহাদুর

NewsDetails_01

বৃহস্পতিবার বিকালে বান্দরবানের রাজার মাঠ এলাকায় শ্রমিক সমাবেশে পতাকা উত্তোলন করছে বীর বাহাদুর এমপি। ছবি- রাহুল বড়ুয়া ছোটন
বান্দরবান জেলা আওয়ামীলীগে কোন গ্রুপিং নেই, গ্রুপ একটাই জননেত্রী শেখ হাসিনার গ্রুপ, জননেত্রী শেখ হাসিনা ৩০০নং আসনে যাকেই মনোনয়ন দিবে তাকেই আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতে এই আসন উপহার দিব। বান্দরবানের জেলা শ্রমিক লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে এমনটাই বলেন, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।
বান্দরবান জেলা শ্রমিকলীগের আহবায়ক মোঃ মুছা কোম্পানীর সভাপতিত্বে আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজার মাঠ এলাকায় শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুর্গম পাহাড়ের মানুষের কথা চিন্তা করেছিল বলেই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও সাম্প্রদায়িক সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকা প্রতিকের পক্ষে কাজ করতে হবে।
প্রতিমন্ত্রী এসময় আরো বলেন, সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেঁ দেয়ার পরিকল্পনা আর ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার লক্ষ্যে বর্তমান আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। সরকারের এই উন্নয়নমুখী অগ্রযাত্রায় আমাদের সকলকে পাশে থাকতে হবে এবং আগামী দিনগুলোতে পার্বত্য এলাকার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।
বান্দরবানের শ্রমিক সমাবেশে বক্তব্য রাখছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। ছবি- রাহুল বড়ুয়া ছোটন
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, সহ সভাপতি শফিকুর রহমান, সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মং ক্য চিং চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য ক্য সা প্রু, সদস্য থোয়াইহ্লা মং মারমা, সদস্য তিং তিং ম্যা মারমা, সদস্য মোস্তফা জামাল, সদস্য ম্রাচা খেয়াং, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক মোঃ হোসেন সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জনসভার শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নব কমিটির সভাপতি হিসাবে মোঃ মুছা কোম্পানী, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম ও মোঃ রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক এর নাম ঘোষনা করেন।
এদিকে বিকালে উক্ত সভাকে কেন্দ্র করে জেলার ৭টি উপজেলার দলীয় নেতাকর্মীরা সভাস্থলে আসেন। এবং বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

আরও পড়ুন