বান্দরবানে জাতির পিতার ১০৪ তম জন্মদিন পালন

NewsDetails_01

নানা আয়োজনে বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে।

রবিবার (১৭ মার্চ) সকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, কোরআনখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

NewsDetails_03

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

পরে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষে এক আলোচনা সভা ও বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন